ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাজিতপুরে এমপি আফজালের উন্নয়ন সমাবেশ জনসমুদ্রে পরিনত  

বাজিতপুরে এমপি আফজালের উন্নয়ন সমাবেশ জনসমুদ্রে পরিনত  

কিশোরগঞ্জের বাজিতপুরে বর্তমান সরকারের উন্নয়ন ও শান্তি স্থানীয় জনগণের মাঝে তোলে ধরতে সমাবেশ করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

বুধবার (১৮ অক্টোবর) বিকালে উপজেলার ডাক বাংলা মাঠে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের টানা তিনবারের সংসদ সদস্য মো. আফজাল হোসেন। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড উপস্থিত প্রায় অর্ধ লক্ষ মানুষের মাঝে তোলে ধরেন।

এমপি আফজাল হোসেন বলেন, বিএনপি-জামাত ক্ষমতায় আসে নিজেদের ভাগ্যের উন্নয়ন করতে। অপরদিকে, আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশ ও দেশের মানুষের উন্নয়ন করতে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। ইতিমধ্যে তা প্রমানিত হয়েছে। টানা ১৫ বছর ক্ষমতায় থেকে তিনি দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

সমাবেশে আফজাল হোসেন এমপি আরও বলেন, একসময় বাজিতপুর-নিকলীর পরিচয় ছিল হত্যা, সন্ত্রাস আর নৈরাজ্যের এলাকা হিসেবে। সেই অন্ধকারাচ্ছন্ন বাজিতপুর-নিকলীকে গত ১৫ বছরে একটি শান্তির আবাসস্থল হিসেবে গড়ে তুলেছি। মানুষ আর বিএনপি-জামায়াতের সেই বিভীষিকাময় পরিস্থিতিতে ফিরে যেতে চায়না। মানুষ শান্তি চায় বলেই বার বার শেখ হাসিনার সরকারকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও শান্তি ও উন্নয়নের লক্ষ্যে মানুষ আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিবে ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, বিগত ১৫ বছরে বাজিতপুর – নিকলীতে যে উন্নয়ন হয়েছে, বিগত একশ বছরেও সে উন্নয়ন হয়নি। তিনি নিজেকে জনগণের সেবক হিসেবে উল্লেখ করে বলেন, আপনারা আমাকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এজন্যে আমি সারাজীবন বাজিতপুর-নিকলীবাসীর কাছে কৃতজ্ঞ থাকবো।

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মহিউদ্দিন আহমেদ, ছানোয়ার আলী শাহ সেলিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আসাদুল হক লিটন, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূইয়া জনি, বাজিতপুর পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আশরাফ, উপজেলা যুবলীগের সভাপতি কবির হোসেন, বাজিতপুর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুখন দত্ত, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আল হাসান প্রমুখ।

উপজেলার সবকটি ইউনিয়ন থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল সহকারে প্রায় পঞ্চাশ হাজার নেতা-কর্মী ও সমর্থক সমাবেশে যোগদান করেন। বিকাল তিনটায় সমাবেশ শুরু হলেও এর আগেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

বাজিতপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত